রাস্তা ছেড়ে ঘরে ঘুমন্ত শিশুকে চাপা দিল ট্রাক

কুড়িগ্রাম সদর উপজেলায় গাছবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে বসত ঘরের ওপর উঠে আসে। এতে ঘুমন্ত অবস্থায় চাপা পড়ে মুসা মিয়া (১০) নামে এক শিশু নিহত হয়।

- Advertisement -

রবিবার (৮ জানুয়ারি) রাত ১০টার দিকে সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।

- Advertisement -google news follower

নিহত মুসা সদরের যাত্রাপুর ইউনিয়নের নেওয়ানী পাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, শিমুল গাছবোঝাই একটি ট্রাক সদরের পাঁচগাছী ইউনিয়ন থেকে কুড়িগ্রাম যাওয়ার পথে যাত্রাপুর ইউনিয়ন পরিষদের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে একটি ঘরের ওপর উঠে যায়।

- Advertisement -islamibank

সে ঘরে ঘুমাচ্ছিল মুসা নামের ওই শিশু। মুমূর্ষু অবস্থায় শিশুটি তাৎক্ষণিক উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল গফুর ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি বলেন, একটি গাছবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ইউনিয়ন পরিষদের সামনে একটি বাড়ির ওপর উঠে যায়।

এতে ঘটনাস্থলে এক শিশুর মৃত্যু হয়। ওই বাড়িতে আশপাশের লোকজন মিলে পিকনিকের আয়োজন ছিল। পিকনিকের কারণে বাড়ির লোকজন বাইরে ছিল। না হলে হতাহতের ঘটনা আরও বাড়ত।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM