কারাগারে আসামি সাইদুলের ফাঁসি কার্যকর

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে (পার্ট-৪) সাইদুল ইসলাম ওরফে রফিক (৫০) নামে মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে।

- Advertisement -

রবিবার (৮ জানুয়ারি) রাত ১০টা ১ মিনিটে তাকে ফাঁসি দেওয়া হয়। সাইদুল ইবগুড়া সদরের মালতিনগর এলাকার মোজাম ফকিরের ছেলে। তার কয়েদি নম্বর ছিল ৪১৭।

- Advertisement -google news follower

কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার সুব্রত কুমার বালা এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘রবিবার রাত ১০টায় কাশিমপুর কেন্দ্রীয় কারাগার হাইসিকিউরিটি পার্ট-৪ এ মৃত্যুদণ্ডপ্রাপ্ত কয়েদি আসামি সাইফুল ইসলামকে ফাঁসি দিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে।

- Advertisement -islamibank

মৃত্যুদণ্ড কার্যকর করেছেন জল্লাদ শাহজাহান ভুইয়া। পরে মৃত্যু নিশ্চিত করেন গাজীপুরের সিভিল সার্জন ডা. খায়রুজ্জামান। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, সাইদুল ইসলামের বিরুদ্ধে ২০০৪ সালে বগুড়া সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা হয়। ওই মামলায় তাকে মৃত্যুদণ্ড দেয় আদালত।

ফাঁসি কার্যকর করার সময় উপস্থিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির, সিভিল সার্জন মো. খায়রুজ্জামান, চিকিৎসক কামরুন্নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক রেজওয়ান আহমেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী প্রমুখ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM