সীতাকুণ্ডে ভবন থেকে পড়ে রং মিস্ত্রির মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়িতে পাঁচতলা ভবনে রংয়ের কাজ করার সময় নিচে পড়ে সম্রাট (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন।

- Advertisement -

শনিবার (৭ জানুয়ারি) সকাল ১০ টার দিকে উপজেলার শীতলপুর এলাকার কেশবপুর গ্রামে বিএম ডিপোর মালিকানাধীন কর্ণফুলী বিল্ডিং নামের একটি আবাসিক ভবনে কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতের সম্রাটের সম্পর্কে বিস্তারিত তাৎক্ষণিক জানা যায়নি।

স্থানীয়রা জানান, পাঁচতলা ভবনের বাইরে রংয়ের কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। হঠাৎ অসাবধানতাবশত সম্রাট নামের এক শ্রমিক নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

ভবনটিতে কাজ নেওয়া ঠিকাদার মোহাম্মদ ইলিয়াস জানান, কাজ করার সময় অসাবধানতাবশত নিজে পড়ে গিয়ে সম্রাট নামে এক শ্রমিকের মৃত্যু হয়। এরা ভাসমান শ্রমিক। তাই এদের নাম ঠিকানা আমাদের জানার প্রয়োজন হয় না। তবে নিহতের ঠিকানা বের করে পরিবারকে খবর দেওয়ার চেষ্টা করা হবে।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, শীতলপুরের কেশবপুর এলাকায় বিএম ডিপোর মালিকানাধীন একটি বিল্ডিং এ রং এর কাজ করার সময় উপর থেকে পড়ে এক শ্রমিক মারা যাওয়ার খবর পেয়েছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

জেএন/এমআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM