আন্তর্জাতিক মানের হোটেলে অবস্থান নিয়ে বড় ব্যবসায়ী পরিচয়ে প্রতারণা ওদের

তাঁরা ঢাকা-চট্টগ্রামের বিভিন্ন আন্তর্জাতিক মানের হোটেলে অবস্থান করে নিজেদেরকে তেল ও চিনির আমদানীকারক বলে পরিচয় দিয়ে থাকেন ওরা। পরে তাদের সহযোগীদের সাথে নিয়ে তেল ও চিনি বিক্রির কথা বলে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে লাখ লাখ টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নিত।

- Advertisement -

এমন এটা চক্রের ৬ সদস্যকে আজ গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগ।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন- আন্তঃজেলা প্রতারক চক্রের মূলহোতা শেখ জাহাঙ্গীর কবির(৪৬), মোহাম্মদ আলী (৫১), মোঃ ওয়াসিম আহমেদ (৩৭), মোঃ নাজমুল হুদা খান (৪৬), মোঃ রাজিবুল হক বাবু (৩৮) ও মোঃ শাহজালাল (৫৩)।

উপ-পুলিশ কমিশনার(ডিবি-বন্দর ও পশ্চিম) মোহাম্মদ আলী হোসেন বলেন, চট্টগ্রাম মহানগরের বিভিন্ন স্থানে একটানা ২৪ ঘন্টা অভিযান পরিচালনা করে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক শেখ জাহাঙ্গীর কবির(৪৬) এবং মোহাম্মদ আলী (৫১) প্রতারক চক্রের মূল হোতা। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে প্রতারণার করে আসলেও প্রতারনার পর গা ঢাকা দেওয়ায় তাদেরকে সনাক্ত করা যাচ্ছিল না। কয়েকজন ভিকটিম উক্ত ব্যক্তিদের মাধ্যমে প্রতারনার শিকার হয়ে ডিবি পুলিশের শরনাপন্ন হলে ডিবি পুলিশ প্রতারনার শিকার ভিকটিমদের সাথে নিয়ে চট্টগ্রাম শহরের বিভন্নি জায়গায় একটানা ২৪ ঘন্টা অভিযান পরিচালনা করে প্রতারকদের আটক করতে সক্ষম হয়।

- Advertisement -islamibank

তিনি জানান, তাদের আটকের সংবাদ পেয়ে দেশের বিভিন্ন অঞ্চল হতে বিভিন্ন ব্যক্তি তাদের দ্বারা প্রতারনার শিকার হয়েছে মর্মে সংবাদ পাওয়া যাচ্ছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক প্রতারনার মামলা রয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM