হবিগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৫

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহাপুরে এলাকায় দুই ট্রাক ও মাইক্রোবাসের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচ জন। গুরুতর আহত অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

- Advertisement -

শনিবার (৭ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন, মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকনাদি গ্রামের প্রবাসী সালাম মিয়া (৩৫), সিহাব মিয়া (১২), সাফিয়া বেগম (২০) ও সাফিয়ার ১ বছরের শিশু হাবিবা জান্নাত এবং একই উপজেলার দশভাগ গ্রামের মাইক্রোবাস চালক সাতির আলী (৩৫)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জানান, ঢাকা থেকে বিদেশ ফেরত যাত্রী নিয়ে মৌলভীবাজার আসার পথে মাইক্রোবাসটির সঙ্গে ঢাকা সিলেট মহাসড়কে হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় একটি বালু বোঝাই ট্রাক ও পিক-আপের ত্রিমুখী সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই তিন জন নিহত হয়।

- Advertisement -islamibank

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় পাঁচ জনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। পুলিশ জানিয়েছে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো আটক করা হয়েছে।

জেএন/এমআর

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM