মিরসরাইয়ে শাহ আলম হত্যায় অভিযুক্ত সোহেল গ্রেফতার

মিরসরাইয়ে রগ কেটে শাহ আলমকে হত্যার ঘটনায় অভিযুক্ত সোহেলকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১ নভেম্বর) বিকেলে নগরের অলংকার মোড় থেকে তাকে আটক করে মিরসরাই থানা পুলিশ।

- Advertisement -

এএসপি সার্কেল (মিরসরাই) আবু ছালেহ মো. শামছুদ্দীন ও মিরসরাই থানার ওসি জাহেদুল কবির জানান, সোহেল চট্টগ্রাম ছেড়ে অন্যত্র পালিয়ে যাওয়ার জন্য অলংকার এলাকায় গিয়েছিল। ওই এলাকা থেকে সারা দেশে যাওয়ার গাড়ি পাওয়া যায়।

- Advertisement -google news follower

উল্লেখ, মিরসরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে শাহ আলমকে (২৫) রগ কেটে হত্যা করা হয়। তিনি মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামের আলী আকবরের ছেলে। বুধবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় ওয়াহেদপুরের পাহাড়ের পাদদেশে তার ক্ষতবিক্ষত মৃতদেহ পাওয়া যায়।

এ ঘটনায় শাহ আলমের চাচা জসীম উদ্দীন বাদি হয়ে সোহেল, রায়হান ও অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে মিরসরাই থানায় হত্যা মামলা দায়ের করেন। বৃহস্পতিবার (১ নভেম্বর) ময়নাতদন্ত শেষে শাহ আলমের জানাজা অনুষ্ঠিত হয়। পরে মধ্যম ওয়াহেদপুরে তাকে দাফন করা হয়েছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM