জনপ্রতিনিধি-হেডম্যানদের সাথে মতবিনিমিয় কাপ্তাই ব্যাটালিয়নের

কাপ্তাই ব্যাটালিয়ন (৪১ বিজিবি) এর অধিনায়ক ও ওয়াগ্গাছড়া জোন কমান্ডার  লেঃ কর্ণেল সাব্বির আহমেদ, এএসসি এর সভাপতিত্বে বৃহস্পতিবার বেলা ১ টায়  স্থানীয় জনপ্রতিনিধি এবং হেডম্যানদের সমন্বয়ে জোন সদরে একটি মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়। 

- Advertisement -

মতবিনিময় সভায় রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক ,  ওয়াগ্গা মৌজার হেডম্যান অরুণ তালুকদার, ভাইজ্জাতলি মৌজার হেডম্যান থোয়াই অং মারমা, চিৎমরম মৌজার হেডম্যান ক্যওসিং মং, রাইখালী মৌজার হেডম্যান উসুয়ে সুয়ে চৌধুরী, নারানগিরি মৌজার হেডম্যান উবাথোয়াই চৌধুরী, পেকুয়া মৌজার হেডম্যান সানুচিং মারমা,কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত  সহ ব্যাটালিয়ন এর পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

মতবিনিময় সভায় জোন অধিনায়ক  হেডম্যানদের সাথে  কুশলাদি বিনিময় এবং মতবিনিময় করেন এবং  আগত ব্যক্তিবর্গদেরকে নিজস্ব এলাকার নিরাপত্তা পরিস্থিতি উন্নতির জন্য জনসচেতনতা বৃদ্ধিসহ নিজ  নিজ সংস্কৃতি চর্চার উপর গুরুত্বারোপ করার জন্য সকলকে অনুরোধ করেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM