পিবিআই এসপি নাইমার মামলায় জামিন মেলেনি বাবুল আক্তারের

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের জামিন আবেদন মঞ্জুর করনি চট্টগ্রামের একটি আদালত। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. জেবুন নেসার আদালত শুনানি শেষে জামিন দেওয়া হবে না বলে আদেশ দেন।

- Advertisement -

বাবুল আক্তার স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় গ্রেফতার হয়ে ফেনী জেলে কারাবন্দী রয়েছেন।

- Advertisement -google news follower

বাবুল আক্তারের আইনজীবী গোলাম মাওলা মুরাদ জয় নিউজকে বলেন, ‘পিবিআইয়ের এসপি নাইমা সুলতানার করা মামলায় জামিন আবেদন করলে আদালত তা না মঞ্জুর করেন। আমরা আদেশের অনুলিপি পাওয়ার পর উচ্চ আদালতে যাব।’

পিবিআই চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সুপার নাইমা সুলতানা ২০২২ সালের ১৯ অক্টোবর নগরের খুলশী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে এ মামলাটি করেন। মামলায় বাবুল ছাড়াও ইলিয়াস হোসাইন, বাবুলের ভাই হাবিবুর রহমান ও বাবা ওয়াদুদ মিয়াকে আসামি করা হয়।

- Advertisement -islamibank

মামলার আরজিতে বলা হয়, মাহমুদা হত্যা মামলা নিয়ে আসামিরা ফেসবুক-ইউটিউবে মিথ্যা তথ্য প্রচার করে বিভ্রান্তি ছড়িয়েছেন। এতে পিবিআই ও পিবিআই প্রধান এবং চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার নাইমা সুলতানার ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে। বাবুল আক্তার , হাবিবুর ও ওয়াদুদের যোগসাজশে বিদেশে থাকা ইলিয়াস মিথ্যা তথ্য প্রচার করেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM