রাতারাতি কোটিপতি প্রবাসী রায়ফুল

সংযুক্ত আরব আমিরাতে ১০৫ কোটি টাকার লটারি জিতে ভাগ্য বদলে রাতারাতি কোটিপতি বনে গিয়েছেন মোহাম্মদ রায়ফুল নামের এক প্রবাসী বাংলাদেশি।

- Advertisement -

আবুধাবির ‘দ্য বিগ টিকেট র‌্যাফেল ড্র’ তে ২৪৭ সিরিজের সবচেয়ে বড় পুরস্কারটি জিতেন তিনি। যার মূল্যমান ৩৫ মিলিয়ন দিরহাম। লটারির দ্বিতীয় পুরস্কার পেয়েছেন ভারতীয় এক নাগরিক। তার পুরস্কারের মূল্যমান ১০ লাখ দিরহাম।

- Advertisement -google news follower

মোহাম্মদ রায়ফুল দেশটির আল আইনের বাসিন্দা। তার টিকিট নম্বর ০৪৩৬৭৮। তবে এই ড্রয়ের পর বাংলাদেশ কিংবা আমিরাতে তার বসবাসের বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি।

লটারি ড্রয়ের এই নিউজ মঙ্গলবার দেশটির অনলাইন নিউজ পোর্টালগুলোতে ব্যাপকভাবে প্রচারিত হয়েছে। আয়োজকরা তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন।

- Advertisement -islamibank

দেশটির আবুধাবি এয়ারপোর্ট ও শহরের উন্নয়নের জন্য ১৯৯২ সালে এই বিগ টিকেট লটারি চালু হয়েছিল। লটারির ড্র প্রতিমাসে অনুষ্ঠিত হয়। প্রতি মাসেই প্রথম পুরস্কারের টাকার মূল্যও বদল হয়। ইংরেজি নববর্ষ উপলক্ষে জানুয়ারি মাসে এই ড্রয়ের মূল্য ছিল ৩৫ লাখ দিরহাম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM