চট্টগ্রামে রিহ্যাব ফেয়ার ২৩-২৬ ফেব্রুয়ারি

0

রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের ২৩তম সাধারণ সভা ২ জানুয়ারি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

পবিত্র কোরান থেকে তেলওয়াতের মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু করা হয়। সভার শুরুতে রিহ্যাব সদস্য নীড় লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক বরেণ্য ব্যক্তিত্ব, আইএবি’র সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট স্থপতি, ক্রীড়া সংগঠক মোবাশ্বের হোসেন এর মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সভার সভাপতি আবদুল কৈয়ুম চৌধুরী সভায় আগত রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জ্ঞাপন করেন।

সভাপতি তাঁর বক্তব্যে নিয়ম মেনে ভবন নির্মাণ এবং ক্রেতার স্বার্থ রক্ষার উপর সর্বাধিক গুরুত্বারোপ করেন। তিনি বলেন, ২০২০ সালে শুরু হওয়া কোভিড-১৯ এর ধকল কাটিয়ে উঠতে না উঠতেই রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দা, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, বিশেষ করে নির্মাণ সামগ্রীর মূল্য বৃদ্ধি পেয়েছে। তিনি আরও বলেন, চলমান বৈশ্বিক অর্থনৈতিক মন্দার মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। বাংলাদেশে বিনিয়োগের সুবর্ণ সুযোগ রয়েছে।

সভায় আগামী ২৩-২৬ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ ৪ দিনব্যাপি চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসনে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোহাঃ দিদারুল হক চৌধুরী।

ধন্যবাদ জ্ঞাপন করেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) মাহবুব সোবহান জালাল তানভীর ।

সভায় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য নাজিম উদ্দীন, মোঃ মোরশেদুল হাসান, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, মিজানুর রহমান এবং রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের সদস্যরা।
জেএন/এফও/এমআর

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM