বায়েজিদ-পাঁচলাইশে পাহাড় কেটে মামলা খেল স্বামী স্ত্রী ও পিতাপুত্র

পাহাড় কাটার দায়ে নগরের বায়েজিদে স্বামী-স্ত্রী ও পাঁচলাইশে পিতা-পুত্র মামলার আসামি হয়েছেন। সোমবার ও আজ মঙ্গলবার মামলাগুলো করেন পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো।

- Advertisement -

পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো পরিচালক (উপসচিব) হিল্লোল বিশ্বাস জানান, বায়েজিদ থানাধীন ইসলামপুর মাঝেরঘোনা এলাকায় পাহাড় কাটার দায়ে সোমবার বায়েজিদ থানায় দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আবদুল্লাহ আল মতিন মামলার বাদী। আসামিরা হলেন, মাঝেরঘোনা এলাকার হাসান মিয়ার ছেলে মোঃ জুয়েল রানা ও তাঁর স্ত্রী আকলিমা আক্তার আঁখি।

- Advertisement -google news follower

হিল্লোল বিশ্বাস জানান, আজ মঙ্গলবার নগরের পাঁচলাইশ থানার ২নং জালালাবাদ (মক্কা ওয়াশিং এর পাশে) এলাকায় পাহাড় কাটার দায়ে দু’জনের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে আসামি করা হয় বায়েজিদ থানার কুঞ্জছায়া আবাসিক এলাকার মোহাম্মদ ছিদ্দিকের পুত্র মোহাম্মদ মিজান (৫২) ও তাঁর ছেলে মুহাম্মদ মুজিবুর রহমান (৪২)। পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো পরিদর্শক মোঃ মনির হোসেন বাদী হয়ে মামলাটি করেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM