আকর্ষণীয় লুকে হৃত্বিক

কাটা-কাটা চোখ মুখ। ঢেউ খেলানো পেশিবহুল শরীর। যেন পাথর কুঁদে তৈরি। এক ঝলক দেখলে মনে হবে, পুরাণে পাতা থেকে কোনও গ্রিক দেবতা রাস্তায় নেমে এসেছেন বুঝি! হ্যাঁ, হৃতিক রোশনের কথাই হচ্ছে!

- Advertisement -

বর্তমানে সিনেমার থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশির ভাগ সময় আলোচনায় থাকেন বলিপাড়ার এই হার্টথ্রব। বলিউডের জনপ্রিয় এ অভিনেতা নতুন বছরের শুরুতেই একটি ছবি পোস্ট করে ফের আলোচনায় এসেছেন।

- Advertisement -google news follower

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সিক্স প্যাকের একটি ছবি শেয়ার করেছেন হৃত্বিক। তার এমন আকর্ষণীয় লুকে রীতিমতো নারী ভক্তদের মনে আগুন ধরিয়ে দিয়েছেন তিনি।

ওই ছবিতে দেখা গেছে, হৃত্বিক মিরর সেলফিতে নিজের সিক্স প্যাকের ছবি তুলেছেন। ক্যাপশনে লিখেছেন, ‌‘অল রাইট, লেটস গো, ২০২৩।’ আর এতেই নেটিজেনদের কমেন্টের ঝড় উঠেছে তার কমেন্ট বক্সে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, ‘কহো না… পেয়ার হ্যায়’ দিয়ে বলিউডে পা রাখেন ঋত্বিক। প্রথম ছবিই সুপার ডুপার হিট। হৃত্বিক রওশন অভিনীত সর্বশেষ ছবি ‘বিক্রম বেদা’। যদিও বক্স-অফিসে খুব একটা লাভের মুখ দেখেননি ছবিটি। তবে খুব শিগগিরই টাইগার শ্রফের সঙ্গে আবার জুটি বেঁধে অভিনয় করতে দেখা যেতে পারে বলে জানা গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM