রাউজানের রোকসানা হত্যা : সোহেল গলাটিপে হত্যা করে, জহির আজম লাশ লুকান

চট্টগ্রামের রাউজানে গৃৃহবধূ রোকসানাকে নৃশংসভাবে খুনে জড়িত মোহাম্মদ সোহেল (৩০) ও জহির উদ্দিনকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। ১ জানুয়ারি রাতে রাঙ্গুনিয়া থানার রাণীরহাট থেকে তাদের গ্রেফতার করে। 

- Advertisement -

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মোঃ নূরুল আবছার বলেন, গ্রেফতারের পর আসামিরা স্বীকার করেছেন, সোহেল রোকসানাকে গলা টিপে হত্যা করে। এছাড়া  জহির ও আজম রোকসানার মৃতদেহটিকে ড্রেনে নিয়ে লুকিয়ে রেখেছিল।

- Advertisement -google news follower

গ্রেফতার মোহাম্মদ সোহেল রাউজানের কদলপুরের লাল মিয়ার সন্তান ও জহির উদ্দিন রাউজানের গচ্ছি এলাকার  ছগির আহম্মদের পুত্র।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মোঃ নূরুল আবছার জানান, নিহত রোকসানা আক্তার (২৮) স্বামী ও ৩ সন্তান নিয়ে রাউজানে বসবাস করত। দীর্ঘদিন যাবত তাকে স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন টাকার জন্য শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। গত ২৭ নভেম্বর সে নিখোঁজ হন। ১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় রাউজান থানা পুলিশ রোকসানার স্বামীর বসত ঘর সংলগ্ন বাউন্ডারী দেয়ালের ড্রেন থেকে রোকসানার অর্ধগলিত লাশ উদ্ধার করে। এ ঘটনায় রোকসানার স্বামী আজমকে পুলিশ গ্রেফতার করলে সে হত্যায় জড়িত থাকার বিষয়ে ম্যাজিষ্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

- Advertisement -islamibank

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM