ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে তিশমার এক্সএক্স

বিনোদন ডেস্ক : পপ গায়িকা তিশমার ১৮তম নতুন একক অ্যালবাম প্রকাশ পেল। যার ভক্তদের জন্য চমকের খবর। ‘এক্সএক্স’ শিরোনামে অ্যালবামটি পাওয়া যাচ্ছে গায়িকার নিজস্ব ওয়েবসাইটে এবং অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মে।

- Advertisement -

অ্যালবামে মোট ১০টি গান রয়েছে। সবগুলো গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তিশমা নিজেই।

- Advertisement -google news follower

উল্লেখযোগ্য গানগুলো হলো- ‘এক্সএক্স’, ‘অনলি লাভ উইল উইন দিস ওয়ার’, ‘মেক ইউর চয়েস’, ‘অলওয়েজ ইন উইর হার্ট’, ‘মাই জেনারেশন’, ‘নো টাইম ফর গুডবায়’ ও ‘আই গট মি’। সঙ্গে থাকবে সারপ্রাইজ বোনাস ট্র্যাকও।

এ প্রসঙ্গে তিশমা বলেন, ‘অনলি লাভ উইল উইন দিস ওয়ার’ গানটি মূলত জলবায়ু পরিবর্তনের বিষয়কে উপজীব্য করে বানানো হয়েছে। আমি শৈশব থেকেই পরিবেশগত কারণের সঙ্গে জড়িত এবং বিষয়টি আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ।

- Advertisement -islamibank

এ ছাড়া তিনি আরও বলেন, ‘তাই আমি বাংলাদেশে জলবায়ু পরিবর্তন সম্পর্কে আরও সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে আমাদের যুদ্ধ নিয়ে এই গানটি লিখেছি।

প্রসঙ্গত, এখন পর্যন্ত তিশমার মোট ১১ টি একক সঙ্গীত অ্যালবাম প্রকাশ পায়। যার প্রত্যেকটি তালিকার শীর্ষে এবং যা বিক্রির রেকর্ড ভাঙে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM