বোয়ালখালী প্রেস ক্লাবে শোকসভায় বক্তারা ‘নুরুল আলম ছিলেন সদালাপী মানুষ’

বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মো.নুরুল আলমের শোকসভায় বক্তারা বলেছেন, প্রবীণ রাজনীতিবিদ মো. নুরুল আলম একজন সদালাপী ও সাংবাদিক বান্ধব মানুষ ছিলেন। তিনি কর্মময় জীবনে মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তাঁর আন্তরিকতা ভুলবার নয়।

- Advertisement -

রোববার (১ জানুয়ারি) বিকেলে বোয়ালখালী প্রেস ক্লাব আয়োজিত শোকসভায় বক্তারা এসব কথা বলেন।

- Advertisement -google news follower

ক্লাবের সভাপতি এসএম মোদ্দাচ্ছেরের সভাপতিত্বে ও কার্য নিবার্হী সদস্য এসএম আলমগীর চৌধুরীর সঞ্চলানায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক সাংবাদিক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম, আবুল ফজল বাবুল, মুহাম্মদ নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.নুরুল আমিন চৌধুরী, সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. রেজাউল করিম বাবুল, বোয়ালখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো.শাহীনুর কিবরিয়া মাসুদ ও মরহুম মো.নুরুল আলমের বড় ছেলে রাশেদুল আলম সুমন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ক্লাবের সদস্য স.ম রবিউল হোসাইন। প্রয়াতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে একমিনিট নিরবতা পালন, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

- Advertisement -islamibank

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM