বিএনপির সহিংস রাজনীতি অব্যাহত রয়েছে মন্তব্য তথ্যমন্ত্রীর

রাজনীতি ডেস্ক : তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, গতবছর সমাবেশের নামে নৈরাজ্য সৃষ্টি করেছিলো বিএনপি। সামনেও তাদের সেই চ্যালেঞ্জ থাকবে। বিএনপির সহিংস রাজনীতি অব্যাহত রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

- Advertisement -

আজ রবিবার (১ জানুয়ারি) বিকালে জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী। নিমকো মিলনায়তন আয়োজিত অনুষ্ঠানে তিনি আরও বলেন, সকল ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে আমাদের।

- Advertisement -google news follower

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, উন্নত রাষ্ট্র গঠনের পাশাপাশি উন্নত সমাজ গঠন করাই সরকারের লক্ষ্য। এমন সমাজ গঠনে ভূমিকা রাখতে হবে গণমাধ্যমকর্মীদের। তাদের প্রশিক্ষণ দিতে হবে, এটাই লক্ষ্য।

তিনি বলেন, গণমাধ্যমকর্মীদের প্রশিক্ষণে এজন্য একটি বড় প্রকল্প হাতে নেয়া হয়েছে। একনেকে পাস হলে তা করা সম্ভব হবে বলে। তিনি বলেন, বিশ্বে সংকটময় পরিস্থিতিতে মেট্রোরেল উদ্বোধন করা হয়েছে।

- Advertisement -islamibank

ঢাকার মেট্রোরেল অন্যান্য উন্নত দেশের তুলনায় আধুনিক। গণমাধ্যমকর্মীরা সম্মুখ সারির লোক। তাদের প্রস্তুত করার দায়িত্ব জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM