চমেক হাসপাতাল থেকে ৬ দালাল গ্রেফতার

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে ৬ দালালকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড থেকে তাদের ধরা হয়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের মিরসরাইয়ের ঠাকুর দিঘী এলাকার নুরুল ইসলামের পুত্র নূর হোসেন (৩৮), কুমিল্লার মুরাদনগর থানার কাজীয়াতলের মজিবুর রহমান সরকারের ছেলে মহসিন সরকার (২৩), কক্সবাজার সদরের কুতুবদিয়াপাড়ার বদিউল আলমের পুত্র শফিউল বশর (১৯), চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার ষোলশহর এলাকার ইমরানুল আলমের পুত্র ইরফানুল আলম তুষায় (২৪), বায়েজিদ থানার আতুরার ডিপু রূপ নগর আবাসিকের বিষু ধরের পুত্র জয় ধর (২৪) ও একই থানার আরফিন নগর জালালাবাদ মাঝের ঘোনার রতন সরকারের পুত্র ইমন সরকার (২৪)।

- Advertisement -google news follower

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান বলেন, গ্রেফতারকৃতরা হাসপাতালে আসা রোগী ও তাদের স্বজনদের ফুঁসলিয়ে হাসপাতালের বাইরে বেসরকারি ল্যাবগুলোতে পরীক্ষার নামে পতারণা করে আসছিল। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM