চট্টগ্রাম প্রেস ক্লাবের নেতৃত্বে সালাউদ্দিন রেজা-দেব দুলাল

চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে মো. সালাউদ্দিন রেজা এবং সাধারণ সম্পাদক পদে দেব দুলাল ভৌমিক নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

আজ শনিবার (৩১ ডিসেম্বর) নগরীর জামালখান প্রেস ক্লাবে ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। এ নির্বাচনে ১৫টি পদে ৩৯ জন প্রার্থী অংশগ্রহণ করেন।

- Advertisement -google news follower

সভাপতি পদে মো. সালাউদ্দিন রেজা ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী কলিম সরওয়ার পেয়েছেন ৯৩ ভোট। একই পদে রিয়াজ হায়দার চৌধুরী ৩৬ ভোট এবং কাজী আবুল মনসুর পেয়েছেন ৩০ ভোট।

সাধারণ সম্পাদক পদে দেব দুলাল ভৌমিক ৭৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মহসীন চৌধুরী ৭১ ভোট, নজরুল ইসলাম ৬৩ ও মহসিন কাজী পেয়েছেন ৪২ ভোট।

- Advertisement -islamibank

এদিকে সিনিয়র সহসভাপতি পদে ১৭৬ ভোট পেয়ে চৌধুরী ফরিদ, সহসভাপতি পদে ১২৫ ভোট পেয়ে মনজুর কাদের মঞ্জু, যুগ্ম সম্পাদক পদে ১৫০ ভোট পেয়ে শহীদুল্লাহ শাহরিয়ার, অর্থ সম্পাদক পদে ১২৫ ভোট পেয়ে রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক পদে ১৪৭ ভোট পেয়ে নাসির উদ্দীন হায়দার, ক্রীড়া সম্পাদক পদে ১৯১ ভোট পেয়ে এম সরওয়ারুল আলম সোহেল, গ্রন্থাগার সম্পাদক পদে ৮০ ভোট পেয়ে কুতুব উদ্দিন, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে ১২৩ ভোট পেয়ে আল রহমান এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ১৮৬ ভোট পেয়ে খোরশেদুল আলম শামীম নির্বাচিত হন।

অন্যদিকে চারটি নির্বাহী সদস্য পদে ১৭২ ভোট পেয়ে প্রথম সদস্য নির্বাচিত হন জসীম চৌধুরী সবুজ, ১৫২ ভোট পেয়ে দ্বিতীয় সদস্য হন মোয়াজ্জেমুল হক, ১২৫ ভোট পেয়ে তৃতীয় মো. আইয়ুব আলী এবং ১১৩ ভোট পেয়ে চতুর্থ নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন মন্জুরুল আলম মন্জু।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM