আকবরশাহতে দূর্মর বাংলাদেশ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বাঙালির গৌরব ও অহংকার মহান বিজয় দিবস। স্বাধীনতার ৫১ বছর পূর্তি উপলক্ষে চট্টগ্রামের মানবিক সংগঠন দূর্মর বাংলাদেশ এর উদ্যোগে শনিবার (৩১ ডিসেম্বর) নগরীর আকবর শাহ রেলওয়ে হাউজিং সোসাইটির মাদ্রাসা সংলগ্ন মাঠে, ৬ষ্ঠ তম “আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ-২২ ” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

- Advertisement -

আওয়াল খান শাহীনের সঞ্চালনায়, এস এম আনিসুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দ নিজাম উদ্দিন হোসাইন, উদ্বোধক ডাঃ মোঃ এনামুল হক, বিশেষ অতিথি নজরুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও বঙ্গবন্ধু আইন ছাত্রপরিষদের সভাপতি রাজিব ভট্টাচার্য, সাংবাদিক ওয়াহিদ জামান, রোটারিয়ান ডাঃ মনির আজাদ, আলী ইসলাম, যুবলীগ নেতা রিদুয়ান ফারুক, নয়ন সাহা প্রমুখ।

- Advertisement -google news follower

উক্ত অনুষ্ঠানে বক্তরা স্বাধীনতার স্মৃতি চারণ করেন। পাশাপাশি সোনার বাংলাদেশ গড়ার জন্য সকলকে কাজ করার আহ্বান জানান এবং সমাজে দরিদ্রতা দূর করার জন্য সকল বৃত্তবাণদের মানব সমাজে নিয়োজিত থাকার অনুরোধ করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্য মানবিক সংগঠন দূর্মর বাংলাদেশকে ধন্যবাদ জানান। পাশাপাশি যুব সমাজকে সুন্দর সমাজ বির্ণিমানে কাজ করার আহ্বান জানান।

- Advertisement -islamibank

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, সাইফুল, মেরাজ বারেক, ফাহাদ, আবু রায়হান, নূর আলম, জুয়েল, আরমান, রুহুল আমিন, নিয়াজ, সাকিব ও বকিওর রহমান সোহেল।

পরিশেষে, দুই শতাধিক অসহায় মানুষের পাশে শীতবস্ত্র বিতরণ করা হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM