ক্লাব ফুটবলে বেনজেমার জাদু: জোড়া গোলে জয় পেল রিয়াল

বিশ্বকাপ শেষে ক্লাব ফুটবলে ফিরে কারিম বেনজেমার জাদু শুরু হয়ে গেছে। সাত মিনিটের ব্যবধানে করেছেন জোড়া গোল তাতেই রিয়াল মাদ্রিদ পেয়ে গেছে ২-০ গোলের স্বস্তির এক জয়।

- Advertisement -

ব্যালন ডি’অর বিজয়ী বেনজেমা ফ্রান্সের এবারের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা করে নিয়েছিলেন। কিন্তু উরুর চোট তার পথ আগলে দাঁড়ায়, বিশ্বকাপটা শুরুর আগেই শেষ হয়ে যায় তার।

- Advertisement -google news follower

ফাইনালের আগে গুঞ্জন ছিল তার খেলার। তবে কোচ দিদিয়ের দেশম সে গুঞ্জন উড়িয়ে দেন। তাকে ছাড়াই ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে খেলে ফ্রান্স।

রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে প্রথম গোলটা পেতে বেনজামাকে অপেক্ষা করতে হয়েছে ৮৩ মিনিট পর্যন্ত। বক্সে হাভি সানচেজের হাতে বল লাগলে পেনাল্টি পায় রিয়াল। সেখান থেকে গোল করেন বেনজেমা। ছয় মিনিট পরই আরও এক গোলে ম্যাচটা রিয়ালের হাতে তুলে দেন বেনজেমা।

- Advertisement -islamibank

বিশ্বকাপ ফাইনালে পেনাল্টি মিস করা এদুয়ার্দো কামাভিঙ্গার পাস থেকে গোলটা করেন তিনি। রিয়াল ভায়াদোলিদের মাঠ থেকে রিয়াল ফেরে ২-০ গোলের দারুণ এক জয় নিয়ে।

এ জয়ের ফলে রিয়াল মাদ্রিদ বার্সেলোনাকে টপকে লা লিগার শীর্ষে উঠে এসেছে। ১৫ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৩৮ পয়েন্ট। ১৪ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে দুইয়ে, আজ এস্পানিয়লের বিপক্ষে জয় বা ড্র পেলেই অবশ্য শীর্ষস্থানটা ফিরে পাবে কাতালানরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM