ভারতের গুজরাটে বাস দুর্ঘটনায় নিহত ৯

ভারতের গুজরাটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ যাত্রী মারা গেছেন। একই ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। আজ শনিবার আহমেদাবাদ-মুম্বাই হাইওয়ের নাভসারি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -

আহতদের মধ্যে ১৭ জনকে ভালসারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ১৩ জনকে নবসারির হাসপাতালে ভর্তি করা হয়।

- Advertisement -google news follower

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, গুজরাটের সুরাটের প্রমুখ স্বামী মহারাজ শতাব্দী মহোৎসব থেকে একটি বাসযাত্রী নিয়ে ভালসাদের দিকে ফিরছিল।

পথিমধ্যে নবসারি জেলায় দুর্ঘটনাস্থলে পৌঁছলে হৃদ্‌রোগে আক্রান্ত হন বাসচালক। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তা একটি টয়োটা ফরচুনার গাড়িকে ধাক্কা দেয়।

- Advertisement -islamibank

পুলিশ জানিয়েছে, বাসের ধাক্কায় টয়োটা ফরচুনার গাড়িতে থাকা ৯ জনের মধ্যে ৮ জনই মারা যান এবং বাসটির অন্তত ৩০ জন যাত্রী আহত হন। আহতদের মধ্যে ১১ জনকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের সঙ্গে বাসচালককে হাসপাতালে নেওয়া হলেও তিনি সেখানে মারা যান।

ডেপুটি পুলিশ সুপার ভিএন প্যাটেল জানিয়েছেন, নিহতের উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আহত একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চিকিৎসার প্রয়োজনে সুরাট স্থানান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM