সৌদি আরবের আল–নাসরে যোগ দিলেন রোনালদো

৩৭ বছর বয়সী পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ব্রিটেনের ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে সৌদি আরবের আল-নাসর ক্লাবে যোগ দিয়েছেন। তাদের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ হয়েছেন রোনালদো।

- Advertisement -

ইএসপিএন বলছে, প্রতি বছর সাড়ে সাত কোটি ডলার বেতন পেতে পারেন রোনালদো। যদি তাই হয় তাহলে ফুটবল ইতিহাসের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ফুটবলার হবেন তিনি।

- Advertisement -google news follower

শুক্রবার (৩০ ডিসেম্বর) এক বিবৃতিতে রোনালদো বলেছেন, ভিন্ন দেশে নতুন ফুটবল লিগের অভিজ্ঞতা পাবেন ভেবে তিনি রোমাঞ্চিত। সৌদি আরবের ফুটবলের উন্নয়নে আল-নাসরের যে লক্ষ্য তা অনুপ্রেরণাদায়ক।

তিনি বলেন, সৌদি আরবের সাম্প্রতিক বিশ্বকাপ সাফল্য বলে দিচ্ছে এই দেশটির ফুটবল নিয়ে লক্ষ্যটা অনেক বড়, এবং প্রচুর সম্ভাবনাময়ী।

- Advertisement -islamibank

২০০২ সালে সিনিয়র ক্যারিয়ার শুরু করা রোনালদো সর্বশেষ ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডে। বিশ্বকাপ শুরুর আগমুহূর্তে ক্লাবটির কোচ, শীর্ষ কর্মকর্তা ও মালিকপক্ষ নিয়ে বেশ কিছু বিস্ফোরক মন্তব্য করেন তিনি। যার জেরে বিশ্বকাপের মাঝে দুই পক্ষের পারস্পরিক সমঝোতায় রোনালদো–ইউনাইটেড সম্পর্কচ্ছেদের খবর প্রকাশ পায়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM