শেষ হলো চিটাগাং উইম্যান চেম্বারের বিজয় উৎসব

চিটাগাং উইম্যান চেম্বারের উদ্যোগে পাহাড়তলী শেখ রাসেল শিশু পার্কে ১৫ দিনব্যাপী বিজয় উৎসবের আয়োজন করা হয়। গতকাল ৩০ ডিসেম্বর শেখ রাসেল শিশু পার্কের মুক্ত মঞ্চে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

- Advertisement -

বিজয় দিবস উদযাপন কমিটির চেয়ারপার্সন ও চিটাগাং উইম্যান চেম্বারের সদস্য চৌধুরী জুবাইয়ারা সাকী জিপসীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চিটাগাং উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট ইনচার্জ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা।
স্বাগত বক্তব্য দেন, চিটাগাং উইম্যান চেম্বারের সদস্য সিতারা রহমান এবং শুভেচ্ছা বক্তব্য দেন, সদস্য শিরিন আক্তার শিল্পী।

- Advertisement -google news follower

প্রধান অতিথি বলেন, মুক্তিযুদ্ধের বিজয় আমাদের বাঙালি জাতির অহংকার। বিশেষ অতিথির বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বারের পরিচালক নূজহাত নূয়েরী কৃষ্টি বলেন, আমরা এ বছর ১৫ দিনব্যাপী বিজয় উৎসব আয়োজন করতে পেরে খুবই আনন্দিত।

১৫ দিনব্যাপী অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের মধ্যে মৈত্রী খেলাঘর, সানরাইজ সোশ্যাল অর্গানাইজেশন, জুনিয়র ব্লাড ফাউন্ডেশন, গাউসিয়া ব্লাড ডোনার্স ফাউন্ডেশন, মানব সেবাই হোক আমাদের অহংকার, এসএসসি ৮৫ চট্টগ্রাম ও এসএসসি ৯৪ চট্টগ্রাম অংশগ্রহণ করেন।

- Advertisement -islamibank

অনুষ্ঠানমালার মধ্যে ছিল মুক্তিযুদ্ধের গল্প বলা, চলচ্চিত্র প্রদর্শনী, চিত্রাংকন, রচনা, পিঠা উৎসব প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM