দশ মিনিট গানে ১ কোটি ৯২ লাখ টাকা নিলেন মিকা সিং

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও সঙ্গীত পরিচালক মিকা সিং মাত্র দশ মিনিট গান গেয়ে ভারতীয় দেড় কোটি রূপি নিয়েছেন।

- Advertisement -

অবাক হওয়ার মতো হলেও ঘটনাটি সত্য্য। ভারতীয় বিখ্যাত ও শিল্পপতি আম্বানী পরিবারের অনুষ্ঠানে গিয়েছিলেন মিকা। আম্বানী পরিবার মানেই টাকার ঝনঝনানী থাকবে এটাই স্বাভাবিক।

- Advertisement -google news follower

মায়ানগরীতে ছিল সাজ সাজ রব। চারিদিকে আলোয় ঝলসে উঠছে। তারকার মেলা। ব্যবসায়ী মুকেশ আম্বানীর ছোট পুত্র অনন্ত আম্বানী বাগ্‌দান পর্ব সারলেন তার বহু দিনের বান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে।

আম্বানীদের মুম্বাইয়ের বাসভবন ‘অন্তিলা’তেই বসেছিল আসর। মিকা সিংয়ের গানে জমেছিল সেই অনুষ্ঠান।

- Advertisement -islamibank

মিকার সব জনপ্রিয় গানের সঙ্গে তাল মেলাতে দেখা গেল আম্বানীদের। প্রায় পুরো বলিপাড়াই উপস্থিত ছিল এই অনুষ্ঠানে। মাত্র ১০ মিনিটের অনুষ্ঠানের জন্য কত মিকা কত টাকা পারিশ্রমিক চেয়েছেন, শুনলে চমকে যাবেন।

বলিপাড়ার অন্দরে খবর, প্রায় দেড় কোটি রূপি নিয়েছেন মিকা। বাংলাদেশি মুদ্রায় প্রায় দুই কোটি টাকার সমান (১ কোটি ৯২ লাখ)।

শুধু অনুষ্ঠান করার জন্য নয়, অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হয়েছিল তাকে। এসে মাত্র ১০ মিনিটেই আসর জমিয়ে দেন তিনি।

২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে অনন্ত-রাধিকার বাগ্‌দান সম্পন্ন হয়। তার পরেই মুম্বাই উড়ে আসেন যুগল।

রাতে ‘অন্তিলা’তে জমে খাওয়া-দাওয়া। যে অনুষ্ঠানের সব আলো কেড়ে নিয়েছিলেন মিকা তার গানে-উপস্থিতিত। অনুষ্ঠানে নিমন্ত্রিত প্রায় সকলেই তাল মেলান মিকার গানে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM