চসিকের নির্বাহী কর্মকর্তা এক ঘন্টা অবরুদ্ধ

প্রায় এক ঘণ্টা ধরে অবরুদ্ধ ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শহীদুল আলম।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় সাড়ে ছয়টার দিকে তাঁকে নগরের টাইগারপাসে চসিকের অস্থায়ী কার্যালয়ে সিবিএ ও অস্থায়ী কর্মকর্তা-কর্মচারী পরিষদের নেতা ও কর্মীরা অবরুদ্ধ করে রাখেন। পরে মেয়রের আশ্বাসে তিনি অবরুদ্ধ মুক্ত হন।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুরে চসিকের সিবিএ ও অস্থায়ী কর্মকর্তা কর্মচারী পরিষদের নেতারা চসিকের প্রধান নির্বার্হী কর্মকর্তা শহীদুল আলমের কার্যালয়ে দেখা করতে যায়। তাঁরা চাকরি স্থায়ী হওয়ার অগ্রগতি বিষয়ে জানতে চায়। আলোচনার এক পর্যায়ে শহীদুল আলম চাকরি স্থায়ী বিষয়ে কিছু করার নেই বলে জানান। তিনি বলেন, মন্ত্রণালয়ে বাইরে তার কিছু করার নেই।

এরপর কার্যালয়ের বাইরে থাকা সিবিএ ও অস্থায়ী কর্মকর্তা কর্মচারীরা নির্বার্হী কর্মকর্তার অফিসের সামনে গিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। তাঁরা নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ করে রাখেন। পরে মেয়রের আশ্বাসে তাঁরা চসিক কার্যালয় থেকে চলে আসেন।

- Advertisement -islamibank

অস্থায়ী কর্মকর্তা কর্মচারী পরিষদের আহ্বায়ক আবু তাহের বলেন, সর্বশেষ সাধারণ সভায় চসিক মেয়র ও কাউন্সিলরা চাকরি স্থায়ী করার দাবিতে একমত হয়েছেন। আজ সকালে আমরা সে বিষয়ে খোঁজ নিতে গিয়েছিলাম। কিন্তু শহিদুল আলম স্যার আমাদের চাকরি স্থায়ী করার বিষয়ে কিছু করার নেই বলে জানালে আমাদের লোকজন বিক্ষুব্ধ হয়ে উঠেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM