বিয়ে করলেন আর্জেন্টাইন ডিফেন্ডার আকুনিয়ার

আট বছরের প্রেমের সম্পর্ক চুকিয়ে বান্ধবী ক্যারোলনা কালভানির সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন আর্জেন্টাইন ডিফেন্ডার মার্কোস আকুনিয়ার।

- Advertisement -

বড়দিনের ছুটির পর মঙ্গলবার পরিবার ও আত্মীয়স্বজনের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তালিয়াফিকো ও ক্যারোলিনা।

- Advertisement -google news follower

এই অলিম্পিক লিঁও তারকার বিয়েতে উপস্থিত ছিলেন আর্জেন্টিনা দলের তারকা ফরোয়ার্ড লাওতারো মার্টিনেস এবং ক্লাবের কয়েকজন সতীর্থ। তবে যে সতীর্থরা তার বিয়েতে উপস্থিত থাকতে পারেননি, তারা বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

হলুদ কার্ডের কারণে বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলা হয়নি মার্কোস আকুনিয়ার। তার জায়গায় বিকল্প হিসেবে খেলতে নেমে দারুণ পারফরম্যান্সই দেন নিকোলাস তালিয়াফিকো।

- Advertisement -islamibank

সেই পারফরম্যান্সের সুবাদে ফাইনালে ফ্রান্সের বিপক্ষে তাকেই শুরুর একাদশে খেলান আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। বদলি হয়ে মাঠ ছাড়ার আগে খেলেন দারুণ। এরপর চরম নাটকীয়তার পর তো আলবিসেলেস্তেদের হয়ে জিতলেন সোনালি ট্রফিটা।

৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে অবদান ছিল তালিয়াফিকোর। এমন খুশির মুহূর্তে বিয়েটাও সেরে নিলেন তিনি।

উল্লেখ্য, কোপা আমেরিকার ফাইনালে মারাকানায় ব্রাজিলকে হারিয়ে আর্জেন্টিনা শিরোপা জয়ের পর গত বছরের ১৮ জুলাই ক্যারোলিনার সঙ্গে আংটি বদল করেন তালিয়াফিকো।

কোপা জেতার পর বেশ কয়েকদিনের ছুটি নিয়ে ক্যারোলিনার সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে যান তিনি। সেই ছুটিতেই বিয়ের প্রস্তাব দেন সাবেজ ইন্ডিপিন্ডেন্ট ও বেনফিল্ড তারকা। এবার বাকি কাজটাও সেরে ফেললেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM