একসঙ্গে বিজ্ঞাপনে রুনা লায়লা-আলমগীর ও আঁখি

অভিনেতা আলমগীর ও প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা শোবিজের প্রশংসিত দম্পতি। একজন অভিনয় জগতের লোক আরেকজন সংগীতের কিংবদন্তি। বাস্তব জীবনের এই জুটি এবার দাঁড়াচ্ছেন বিজ্ঞাপন ক্যামেরার সামনে। তার সঙ্গে থাকছেন আলমগীরকন্যা কণ্ঠশিল্পী আঁখি আলমগীরও।

- Advertisement -

এই তিনজনকে একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড় করানোর কাজটি করছেন চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন। বুধবার তিনিই নিশ্চিত করেছেন বিষয়টি।

- Advertisement -google news follower

জানা গেছে, একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপন এটি। যে বিজ্ঞাপনটির গল্প এই দম্পতিকে ঘিরেই সাজানো হয়েছে। সব কিছু মিলিয়েই বিজ্ঞাপনটিতে সায় দিয়েছেন তারা।

নির্মাতার ভাষ্য, আলমগীর ভাই ও রুনা আপা দুইজনই আমাদের কিংবদন্তি। আর আঁখী আলমগীর হচ্ছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীদের একজন। তাদের তিনজনকে একসঙ্গে নিয়ে এই প্রথম কাজ করার সুযোগ পেলাম। এটা আবশ্যবই আমার জন্য আনন্দের। আগামী ১০ জানুয়ারি বিজ্ঞাপনটির শুটিং করবো।’

- Advertisement -islamibank

ঢাকার ছবির চিরসবুজ নায়ক বলা হয় আলমগীরকে। অভিনয় জীবনের ৫০ বছর পার করছেন তিনি। আর জাদুকরি কণ্ঠে দক্ষিণ এশিয়া মাতিয়েছেন রুনা লায়লা। বাংলা হিন্দি, উর্দুসহ অনেক ভাষাতেই গান গেয়ে জনপ্রিয়তার অন্য পর্যায়ে নিয়েছেন নিজেকে।

অন্যদিকে আঁখী আলমগীর গানে, অভিনয়ে, উপস্থাপনায় ঘুরেফিরে নিজেকে পরখ করেছেন বারবার। মডেলিংয়েও নিজেকে যাচাই করে দেখেছেন আগেই। তার ধারাবাহিকতায় ফের বিজ্ঞাপনে বাবার সঙ্গে হাজির হচ্ছেন এই গায়িকা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM