মেট্রোরেল যোগে আগারগাঁও পৌঁছালেন প্রধানমন্ত্রী

আনুষ্ঠানিকভাবে মেট্রোরেলের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে প্রথম যাত্রী হিসেবে সঙ্গীদের নিয়ে মেট্রোযাত্রা সম্পন্ন করলেন তিনি।

- Advertisement -

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে রাজধানীর উত্তরা থেকে টিকিট কেটে মেট্রোরেলের যাত্রা শুরু হয়। এরপর অল্প সময়েই আগারগাঁও পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার পথ পাড়ি দেয়।

- Advertisement -google news follower

মন্ত্রী, সচিব, জাইকা ও আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্টদের নিয়ে প্রথম মেট্রোযাত্রা শুরু করেন প্রধানমন্ত্রী। তার ছোট বোন শেখ রেহানাসহ পরিবারের ১০ সদস্য এবং মেট্রোরেলে প্রথম এ যাত্রায় তার সফরসঙ্গী হিসেবে আছেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, শিক্ষক, ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ের সদস্য, শ্রমিক, শিশু ও শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষ।

এর আগে, বেলা ১টা ৩৩ মিনিটে প্রথম যাত্রী হিসেবে মেট্রোরেলের টিকিট কাটেন শেখ হাসিনা। ১ নম্বর টিকিট কাউন্টার থেকে টিকিট কাটেন তিনি। পরে তার ছোট বোন শেখ রেহানাও টিকিট কাটেন। ১টা ৩৭ মিনিটে কার্ড পাঞ্চ করেন প্রধানমন্ত্রী। চলন্ত সিঁড়িতে চড়ে প্ল্যাটফর্মে যান।

- Advertisement -islamibank

এর আগে, বেলা ১১টা ৫ মিনিটে রাজধানীর উত্তরা ১৫ নম্বর সেক্টরের সি-১ ব্লকের খেলার মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফলক উন্মোচন করে মেট্রোরেলের উদ্বোধন করেন।

এরপরেই মঞ্চের সামনে থাকা নেতা-কর্মীদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় শেষে সুধী সমাবেশে যুক্ত হন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM