হাটহাজারীতে বিদ্যুৎস্পর্শে যুবক নিহত

হাটহাজারীতে বিদ্যুৎস্পর্শে মো. মাসুদ (২২) নামে এক যুবক নিহত হয়েছে। গত বৃহস্পতিবার (১ নভেম্বর) উপজেলার ফতেপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাসুদ ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ড হেলাল চৌধুরী পাড়ার এয়ার মোহাম্মদের ছেলে। এসময় অভিনাশ (২৬) নামে আরেক যুবক আহত হন।

- Advertisement -

জানা যায়, সকালে এলাকার গাজিপাড়া বাইতুল খলিল জামে মসজিদের দোতলার ছাদ নির্মাণের কাজ চলছিল। এ সময় মাসুদ সেখানে রাজমিস্ত্রির কাজ করছিলেন। সকাল সাড়ে নয়টার দিকে কাজ করার সময় হঠাৎ অসতর্কতাবশত ছাদের রড পার্শ্ববর্তী বৈদ্যুতিক সঞ্চালন তারে স্পর্শ করলে মাসুদ মসজিদের পাশের কবরস্থানের গাছের ওপর ছিটকে পড়েন। তার সহকারী অভিনাশও (২৭) এসময় মারাত্মকভাবে আহত হন।

- Advertisement -google news follower

স্থানীয়রা উভয়কে আশংকাজনক অবস্থায় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত বলে ঘোষণা করেন। পরে  আহত অভিনাশকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয় বলে জানান হাটহাজারী মডেল থানার বেলাল উদ্দীন জাহাংগীর। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM