রাঙ্গুনিয়ায় সাংবাদিককে মারধরের ঘটনায় গ্রেফতার এক

রাঙ্গুনিয়ায় দ্য বিজনেস স্ট্যান্ডার্ড এর সাংবাদিক আবু আজাদকে অস্ত্র ঠেকিয়ে জিম্মি ও মারধরের ঘটনায় ওপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (২৬ ডিসেম্বর) রাতে উপজেলার রানীর হাট এলাকায় অভিযান চালিয়ে কাঞ্চন কুমার তুড়ি (৩০) নামে এ যুবককে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার কাঞ্চন স্থানীয় ইউপি সদস্য মহিউদ্দিন তালুকদার মোহনের সহযোগী হিসেবে পরিচিত।

গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার ওসি মাহবুব মিলকী। তিনি বলেন, সাংবাদিকের ওপর হামলার অভিযোগে সোমবার সন্ধ্যায় থানায় মামলা করেন ভুক্তভোগী সাংবাদিক। এ মামলায় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -islamibank

এর আগে, রবিবার (২৫ ডিসেম্বর)সকালে রাঙ্গুনিয়ায় অবৈধ ইট ভাটার ছবি তোলায় ইসলামপুর ইউনিয়ন পরিষদ সদস্য মহিউদ্দিন তালুকদার মোহনসহ ৫-৬ জন পিস্তল ঠেকিয়ে সাংবাদিক আবু আজাদকে মারধর করে।

অস্ত্রের মুখে মোহন ওই সাংবাদিককে গাড়িতে তুলে স্থানীয় মঘাছড়ি বাজারে নিয়েও কয়েক দফা পেটায়। এরপর তার কার্যালয়ে বেঁধে রেখে নির্যাতন করে। তার মোবাইল ফোন ভেঙে ফেলে এবং মানিব্যাগ ও আইডি কার্ড- সব কেড়ে নিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়।

মারধরের এক পর্যায়ে মোহনের মোবাইল ফোন দিয়ে আবু আজাদের সঙ্গে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী সঙ্গে ফোনে কথাও বলে। এরপর ওই সাংবাদিকের পকেটে মোহন নিজের ভিজিটিং কার্ড ঢুকিয়ে দিয়ে ক্ষমতা থাকলে কিছু করতে বলে হুমকিও দেয়।

সোমবার সন্ধ্যায় ইসলামপুর ইউনিয়ন পরিষদের সদস্য মহিউদ্দিন তালুকদার মোহন, চেয়ারম্যান সিরাজ উদ্দিন চৌধুরী, ইট ভাটার ম্যানেজার কামরান, মোহনের সহযোগী কাঞ্চন তুড়ির নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৫-৭ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন ভুক্তভোগী সাংবাদিক আবু আজাদ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM