চায়ের দোকানের ক্যাশে মিলল ১৯ ভরি চোরাই স্বর্ণ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন ওয়াসা রোড এলাকার একটি চায়ের দোকানের ক্যাশ বাক্স থেকে চোরাই ১৯ ভরি স্বর্ণ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

দুদিন আগে মোহরা এলাকা থেকে গ্রেফতার হওয়া মো. আমির হোসেন (৩৮) এর দেওয়া তথ্যমতে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) অভিযান পরিচালনা করে এসব স্বর্ণ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার আমির হোসেন নগরীর চান্দগাঁও থানার মধ্যম মোহরা এলাকার মৃত আব্দুস সালামের ছেলে।

পুলিশ জানায়, নগরীর কোতোয়ালী থানায় একটি স্বর্ণ চুরির অভিযোগ করেন ভুক্তভোগী শিবপদ ধর। অভিযোগে তিনি উল্লেখ করেন কিছুদিন আগে নগরীর হাজারী লেইনে তার মালিকানাধীন দোকান উদয়ন জুয়েলার্সের লকার থেকে ১৯ ভরি ৫ আনা ৪ রত্তি ওজনের স্বর্ণালংকার চুরি হয়।

- Advertisement -islamibank

তার অভিযোগের সূত্র ধরে ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় আমির হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অবিযান পরিচালনা করে চোরাই স্বর্ণগুলো উদ্ধার করা হয়।

তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি মো. জাহেদুল কবির। তিনি বলেন, দুদিন আগে মোহরা এলাকা থেকে স্বর্ণচুরির অভিযোগে আমির হোসেন নামে এক যুবককে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যমতে নগরীর চান্দগাঁও থানাধীন ওয়াসা রোড এলাকার একটি চায়ের দোকানে অভিযান চালানো হয়। এসময় দোকানের ক্যাশের ভেতরে লুকানো অবস্থায় ১৯ ভরি ৫ আনা ৪ রত্তি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM