কভিড সন্দেহে চীন থেকে ঢাকায় আসা চার যাত্রী আইসোলেশনে

কভিড আক্রান্ত সন্দেহে চীন থেকে ঢাকায় আসা একটি ফ্লাইটের চারজন যাত্রীকে আইসোলেশনে পাঠানো হয়েছে। আজ সোমবার (২৬ ডিসেম্বর) ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের মহাখালী ডিএনসিসি ডেডিকেটেড কভিড-১৯ হাসপাতালের পাঠানো হয়।

- Advertisement -

বিমানবন্দরের স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, চীন থেকে ঢাকায় আসা একটি ফ্ল্যাইটের চার যাত্রীকে করোনা লক্ষণযুক্ত মনে হওয়ায় তাদের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করানো হয়। টেস্টে পজেটিভ শনাক্ত হওয়ায় তাদের আইসোলেশনে পাঠায় বিমানবন্দর কর্তৃপক্ষ।

- Advertisement -google news follower

সম্প্রতি বেশ কয়েকটি দেশে নতুন করে কভিডের মাত্রা বেড়ে গিয়েছে। এ কারণে সব বন্দরে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করানোর নির্দেশনা দিয়েছে সরকার।

এদিকে চীনে করোনা শনাক্তের হার আশঙ্কাজনক হারে বেড়ে গিয়েছে। দেশটিতে চলতি ডিসেম্বরের প্রথম ২০ দিনে অন্তত ২৫ কোটি মানুষের করোনা শনাক্ত হয়েছে বলে সিএনএনের একটি খবরে বলা হয়েছে। অবশ্য দেশটিতে আক্রান্তের বিপরীতে মৃত্যুহার সেভাবে বাড়েনি। তবু চীনের রাষ্ট্রীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, দেশটির স্বাস্থ্যসেবা ব্যবস্থা ব্যাপক চাপের মধ্যে রয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM