ছিনতাইকারীদের হাতে খুন হলেন অটোরিকশা চালক

নোয়াখালীতে অটোরিকশা ছিনতাই করতে গিয়ে মো. মোজাম্মেল হোসেন রাব্বি (২৫) নামের এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা।

- Advertisement -

গতকাল রবিবার রাত ৮টার দিকে উপজেলার কবিরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কবিরহাট সরকারি কলেজের পশ্চিমে এনায়েত নগর সড়কে এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত রাব্বি উপজেলার ২নং সুন্দলপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বারি পুকুর এলাকার ইমাম হোসেন বাটুর ছেলে। তিনি এক সন্তানের জনক ছিলেন।

নিহতের প্রতিবেশীরা জানান, নিজ এলাকায় অটোরিকশা চালাতেন রাব্বি। রবিবার রাত পৌনে ৮টার দিকে বারিপুকুর থেকে যাত্রী নিয়ে কবিরহাট বাজারের উদ্দেশে রওনা দেন তিনি। কিন্তু কবিরহাট বাজারে না নিয়ে এনায়েত সড়কে নিয়ে যান যাত্রী।

- Advertisement -islamibank

এতে যাত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে যাত্রীবেশে ছিনতাইকারী চক্র তাকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শ্যামল কুমার দেবনাথ জানান, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয় লোকজন। বিষয়টি পুলিশকে জানালে তারা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, স্থানীয়দের বরাতে জানতে পারি কবিরহাট পৌর শহরের জৈনদপুর গ্রামের সর্দার বাড়ির শফির ছেলে রাসেল এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

অভিযুক্ত যুবক রাসেলকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ। সে তার এক ভাই সহ বর্তমানে পলাতাক রয়েছে। পুলিশ অটোরিকশা উদ্ধার করতে ঘটনাস্থলে যাচ্ছে। মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM