বিপিএলের নবম আসরের পর্দা উঠতে যাচ্ছে,দিনক্ষণ চূড়ান্ত

পর্দা উঠতে যাচ্ছে দেশি-বিদেশি ক্রিকেটারদের মিলন মেলা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এর নবম আসরের। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা।

- Advertisement -

আসন্ন ২০২৩ সালের ৬ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে এবারের বিপিএল আসর, সেটা আগেই জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
গতকাল রবিবার বিপিএল ফ্র্যাঞ্চাইজি লিগের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে বিসিবি।

- Advertisement -google news follower

উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট স্ট্রাইকার্স। এরপর ১০ জানুয়ারি পর্যন্ত ঢাকায় মাঠে গড়াবে প্রথম পর্বের খেলা।

প্রথমপর্ব শেষে বিপিএলের দলগুলো পৌঁছাবে সাগরিকায়। চট্টগ্রামে ১৩ জানুয়ারি থেকে শুরু হবে দ্বিতীয় পর্বের খেলা যা শেষ হবে ২০ জানুয়ারি।

- Advertisement -islamibank

এরপর আবারও ঢাকায় ফিরবে বিপিএল। ২৩ ও ২৪ জানুয়ারি খেলা শেষে ২৭ জানুয়ারি থেকে শুরু হবে চা পাতার দেশ সিলেট পর্বের খেলা। এই পর্বের খেলা গড়াবে ৩১ জানুয়ারি পর্যন্ত। এরপর বিপিএলের বাকি সব ম্যাচই ঢাকাতে হবে।

১২ ফেব্রুয়ারি এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ারের ম্যাচ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচটি ১৪ ফেব্রুয়ারি। এরপর ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ফাইনাল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM