শুটিং সেটের ওয়াশরুমে মিলল অভিনেত্রীর লাশ, প্রেমিক গ্রেফতার

মুম্বাইয়ের পালঘর জেলার ভাসাইতে একটি সিরিয়ালের শুটিং সেটের ওয়াশরুমে আত্মহত্যা করেছেন ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা।

- Advertisement -

গতকাল শনিবার পুলিশ এসে সেখান থেকে তাঁর মরদেহ উদ্ধার করে। রবিবার ভোরে মুম্বাইয়ের জেজে হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়।

- Advertisement -google news follower

এদিকে তার মৃত্যুর ঘটনায় গ্রেফতার হয়েছেন অভিনেতা শিজান মোহাম্মদ খান। তুনিশার মায়ের দায়ের করা আত্মহত্যায় প্ররোচনার মামলায় শিজানকে গ্রেফতার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, তুনিশা শর্মার সহশিল্পী ছিলেন শিজান। পুলিশ জানিয়েছে, সোমবার তাকে আদালতে হাজির করা হবে।

- Advertisement -islamibank

তুনিশার সহকর্মীরা দাবি করেন, তিনি আত্মহত্যা করেছেন। তবে সেখান থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। পুলিশ জানায়, হত্যা এবং আত্মহত্যা উভয় দিক থেকেই তাঁর মৃত্যু তদন্ত করা হবে।

তুনিশা সনি টিভি শো ‘মহারানা প্রতাপ’-এ শিশু শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন। ‘আলী বাবা দাস্তান-ই-কাবুল’ ধারাবাহিকে শেহজাদি মরিয়মের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন তিনি। এরপর থেকে তিনি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেন।

চলচ্চিত্রেও অভিনয় করেছেন তুনিশা। সালমান খানের ‘দাবাং ৩’ সিনেমায় দেখা গেছে তাঁকে। এ ছাড়া ‘ফিতুর’, ‘বার বার দেখো’ ছবিতে ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন তুনিশা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM