চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী গিট্টু জাহাঙ্গীর বিদেশি রিভলবার নিয়ে র‌্যাবের জালে

চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী গিট্টু জাহাঙ্গীরকে বিদেশি রিভলবার ও এসবিবিএলসহ আটক করা হয়েছে। ২৪ ডিসেম্বর রাতে বায়েজিদ থানাধীন ছিন্নমূল জঙ্গল ছলিমপুর এলাকা থেকে তাঁকে ধরে র‌্যাব সদস্যরা।

- Advertisement -

আটক মোঃ জাহাঙ্গীর আলম প্রকাশ গিট্টু জাহাঙ্গীর (৪০) সীতাকুণ্ড থানার ছিন্নমূল জঙ্গল সলিমপুরের ৬ নং সমাজ এলাকার জনাব আলীর পুত্র।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর গণসংযোগ শাখা থেকে জানানো হয়েছে, জাহাঙ্গীরের কাছ থেকে একটি বিদেশী পিস্তল,একটি দেশীয় প্রযুক্তিতে তৈরী এসবিবিএল এবং চারটি কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সহকারি পরিচালক (মিডিয়া) নূরুল আবছার বলেন, জাহাঙ্গীরের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় অবৈধ অস্ত্র, হত্যা, ডাকাতি এবং মারামারিসহ মোট ১৮টি মামলা রয়েছে।

- Advertisement -islamibank

সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, অবৈধ অস্ত্রটি দিয়ে সে দীর্ঘদিন যাবত ছিন্নমূল জঙ্গল ছলিমপুর এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনাসহ হত্যা, ডাকাতি এবং মারামারিসহ বিভিন্ন অবৈধ কাজে ব্যবহার করত।

তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM