জনগণ সঙ্গে থাকলে দেশের উন্নয়ন কেউ আটকাতে পারবে না: শেখ হাসিনা

দেশের মানুষের আস্থা-বিশ্বাসই আওয়ামী লীগের সবচেয়ে বড় শক্তি বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেন, ‘জনগণ সঙ্গে থাকলে দেশের উন্নয়ন কেউ আটকাতে পারবে না।

- Advertisement -

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে রবিবার দুপুরে দলের নতুন নেতৃত্ব ও জেলার নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনা একথা বলেন।

- Advertisement -google news follower

দলের ২২তম জাতীয় কাউন্সিলের মাধ্যমে টানা দশমবারের সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি জেলা পর্যায়ের নেতারাও গণভবনে উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

এর আগে সকাল ১০টায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM