বোয়ালখালীতে ধর্ষণের শিকার ৫ বছরের শিশু, ধর্ষক গ্রেফতার

বোয়ালখালীতে খেলতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৫ বছরের এক শিশু। শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার শাকপুরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে।

- Advertisement -

এ ঘটনায় পুলিশ ধর্ষক মো. জাহাঙ্গীরকে (৪৫) গ্রেপ্তার করেছে। জাহাঙ্গীর শাকপুরা চৌমুহনী ৪নম্বর ওয়ার্ডের মৃত অলি আহাম্মদ মিস্ত্রির ছেলে।

- Advertisement -google news follower

শিশুটির মা বাদী হয়ে ধর্ষক জাহাঙ্গীরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। শিশুটির মা বলেন, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রতিবেশি মো.জাহাঙ্গীরের বাড়িতে বাচ্চাদের সাথে খেলতে গিয়েছিল মেয়ে। তখন তিনি রান্নার কাজে ব্যস্ত ছিলেন। দুপুর পৌণে ২টার দিকে মেয়ে কান্না করতে করতে ঘরে আসে। কান্নার কারণ জানতে চাইলে সে ব্যথা পাচ্ছে বলে জানায় ও প্যান্ট রক্তাক্ত দেখতে পাই। মেয়েকে প্রতিবেশি জাহাঙ্গীর প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মহিউদ্দিন সুমন বলেন, আসামী জাহাঙ্গীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ কথা স্বীকার করেছে। জাহাঙ্গীরের ঘরে বৃদ্ধা মা ছাড়া পরিবারের কেউ না থাকায় শিশুটিকে প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে যায় এবং ঘরেই ধর্ষণ করে।

- Advertisement -islamibank

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM