শিল্পপতি আলহাজ্ব সামশুল আলম’র মৃত্যুতে চিটাগাং চেম্বারের শোক প্রকাশ

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নির্বাচন বোর্ডের প্রাক্তন সদস্য, ডেলমাস এ্যাপারেলস লিঃ’র ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সামশুল আলম ২৩ ডিসেম্বর রাতে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

- Advertisement -

তাঁর মৃত্যুতে চিটাগাং চেম্বারের পরিচালকমন্ডলীর পক্ষে সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি তরফদার মোঃ রুহুল আমিন ও সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীর গভীর শোক প্রকাশ করেছেন।

- Advertisement -google news follower

চেম্বার প্রেসিডিয়াম মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর মৃত্যুতে যে শোক ও শুন্যতার সৃষ্টি হয়েছে তা যাতে পরিবারের সদস্যবৃন্দ সহ্য করতে পারেন সেজন্য পরম করুণাময় আল্লাহ্তা’লার রহমত কামনা করেন। তিনি ১ পুত্র, ৪ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাংখী রেখে গেছেন। উল্লেখ্য, ২৪ ডিসেম্বর সকালে ওয়ারিশ সওদাগর জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজ-এ-জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM