বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হবে এটা কিছুতেই মেনে নেবো না: প্রধানমন্ত্রী

আমার জীবন থাকতে বাংলাদেশের এতোটুকু স্বার্থ নষ্ট হবে না বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

শনিবার (২৪ ডিসেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম সম্মেলনে এ কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ যাতে ক্ষমতায় আসতে না পারে সেজন্য অনেক চেষ্টা করা হয়েছে।

তিনি বলেন, ‘জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা, দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে। তিনি বলেছিলেন, বাংলাদেশের দু:খী মানুষের মুখে হাসি ফুটাতে না পারলে এই স্বাধীনতাই বৃথা।

- Advertisement -islamibank

স্বাধীনতা যাতে ব্যর্থ না হয়। স্বাধীনতার সুফল যেন মানুষের ঘরে ঘরে পৌঁছায় এটাই ছিলো আমার একমাত্র লক্ষ্য।

প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের মানুষকে কিছু দিতে এসেছি। সুতরাং বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হবে এটা অন্তত আমি বঙ্গবন্ধু কন্যা কিছুতেই মেনে নেবো না।

এর আগে সকাল ১০টা ৩০ মিনিটে সম্মেলনের উদ্বোধন হয়। তার আগে প্রধানমন্ত্রী মঞ্চে উপস্থিত হন সকাল ১০টা ২০ মিনিটে।

নেতা-কর্মীরা সম্মেলন উপলক্ষে সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেন। কাউন্সিলর ও ডেলিগেটরা ছোট ছোট মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পতাকা উত্তোলন ও জাতীয় সঙগীত পরিবেশনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

টিএসসি ও কালীমন্দির গেট দিয়ে নেতা-কর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশস্থলে প্রবেশ করেন। সকাল ৭টায় সম্মেলনে ঢোকার গেট খুলে দেওয়া হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM