আগামী নির্বাচনে ভোট জালিয়াতের বিরুদ্ধে খেলা হবে: কাদের

আগামী নির্বাচনে বিএনপির বিরুদ্ধে প্রস্তুত থাকার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

- Advertisement -

তিনি বলেন, ‘আগামী নির্বাচনে ভোট জালিয়াতের বিরুদ্ধে খেলা হবে। ভোট চুরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। হাওয়া ভবনের বিরুদ্ধে, অর্থপাচারের বিরুদ্ধে খেলা হবে।

- Advertisement -google news follower

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের ২২তম সম্মেলনে দেওয়া ভাষণে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘বিএনপি জানে নির্বাচন করলে শেখ হাসিনার সঙ্গে পারবে না। তাই শেখ হাসিনাকে ক্ষমতা থেকে হঠাতে চায়। বিএনপিকে ১০ তারিখে পারেনি, ৩০ তারিখেও পারবে না। আগুন সন্ত্রাসকে মোকাবেলা করতে আওয়ামী লীগ প্রস্তুত।

- Advertisement -islamibank

সকাল সাড়ে ১০টায় সাদা পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন প্রধানমন্ত্রী।

সম্মেলন উপলক্ষে সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেন নেতাকর্মীরা। কাউন্সিলর ও ডেলিগেটরা ছোট ছোট মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি ও কালীমন্দির গেট দিয়ে প্রবেশ করেন।

জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পর কেন্দ্রীয় নেতারা মঞ্চে আসন গ্রহণ করেন। এরপর আধাঘণ্টা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। পরে শোকপ্রস্তাব উত্থাপন করেন দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

পরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে শুরু হবে কাউন্সিল অধিবেশন। এই অধিবেশনে দলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM