ভুলত্রুটি থেকে শিক্ষা নিয়ে সামনে এগিয়ে যাবে আওয়ামী লীগ: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের জন্য, দেশের জন্য কাজ করে যাচ্ছেন। ভুলত্রুটি থেকে শিক্ষা নিয়ে সামনে এগিয়ে যাবে আওয়ামী লীগ।

- Advertisement -

করোনার মধ্যেও আওয়ামী লীগ সাংগঠনিক কাজ চালিয়ে গেছে। বাংলাদেশের রাজনীতিতে একমাত্র আওয়ামী লীগই দলের অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা করে।

- Advertisement -google news follower

আজ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

দ্বিতীয় মেয়াদে সাধারণ সম্পাদক হিসেবে মূল্যায়ন করতে গিয়ে ওবায়দুল কাদের বলেন, আই এম এ নট এ পারফেক্ট ম্যান। ভুলত্রুটি আছে, থাকবেই।

- Advertisement -islamibank

দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী হিসেব দায়িত্ব পালনে চ্যালেঞ্জ ছিল কি না এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু ছিল আমার নাম্বার ওয়ান চ্যালেঞ্জ।

এক সঙ্গে ১০০ ব্রিজ উদ্বোধন করা হয়েছে, কর্ণফুলী টানেল, দুই হাজার কিলোমিটার রাস্তা নির্মাণসহ বহু উন্নয়ন হয়েছে। সব কাজই করেছি। এর মধ্যে পদ্মা সেতু ছিল চ্যালেঞ্জিং।

বিএনপির গণমিছিলের কথা উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে হটানো নিয়ে বিএনপি শঙ্কিত। তাদের আন্দোলনে জনগণ নেই। আন্দোলন করতে ব্যর্থ হলে সব কিছুই ব্যর্থ হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM