ফ্রান্সের ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন নেইমার

ফ্রান্সের ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন ব্রিজিলিয়ান সুপারস্টার নেইমার। বৃহস্পতিবার পিএসজির হয়ে অনুশীলন শুরু করেছেন তিনি। এর আগে আর্জেন্টিনার সঙ্গে ফাইনাল হাওয়ার দুইদিন পরই পিএসজিতে যোগ দেন এমবাপ্পে।

- Advertisement -

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ের ১২ দিন পর ক্লাবে ফেরার দিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুশীলনের ছবি পোস্ট করে নেইমার ক্যাপশন দিয়েছেন-‘মর্নিং’।

- Advertisement -google news follower

১৮ ডিসেম্বর বিশ্বকাপ শেষ হলেও ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বিশ্বকাপ আরও আগেই শেষ হয়েছে। কেননা ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে যায় ব্রাজিল।

সেই হতাশা কাটিয়ে ওঠার জন্য কিছুদিন ছুটি কাটান নেইমার। তারপর ফিরেন পিএসজিতে। তার সঙ্গে যোগ দেন আরেক ব্রাজিলিয়ান ডিফেন্ডার মারকিনিওস।

- Advertisement -islamibank

বিশ্বকাপ ফাইনালে খেলা খেলোয়াড়দের কয়েকদিনের ছুটি দিয়েছে পিএসজি। এর মধ্যে বিশ্বকাপজয়ী লিওনেল মেসিও আছেন। মেসি এখন নিজ দেশে জাতীয় উৎসবের মধ্যমণি।

আপাতত স্বপ্ন পূরণের এই আনন্দ পরিবার, সতীর্থ ও সমর্থকদের সঙ্গে ভাগ করে নিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন মেসি। তিনি ফিরলেই পূর্ণতা পাবে পিএসজি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM