চকবাজারে ব্যবসায়ীকে মারধর, ৭ জনের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম নগরের চকবাজারে ব্যবসায়ীকে মারধর ও চাঁদাবাজির অভিযোগে সাতজনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ব্যবসায়ী আবদুর রহিম বাদি হয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ৫ম সাদ্দাম হোসেনের আদালতে মামালাটি দায়ের করেন।

- Advertisement -

মামলায় অভিযুক্তরা হলেন- নুরুন্নবী, রুবেল প্রকাশ লম্বা রুবেল, মো. মিজান, ইমাম হোসেন হৃদয়, রতন দে, রোহান ও বিপ্লব দে।

- Advertisement -google news follower

মামলার বাদি পক্ষের আইনজীবী মোহাম্মদ আতাউর রহমান বাবু জানান, আদালত মামলাটি গ্রহণ করে চকবাজার থানাকে এক মাসের মধ্যে তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন।

মামলা এজাহারে বলা হয়, মামলার বাদি ব্যবসায়ী রহিম নগরীর চকবাজার থানা এলাকার আলী প্লাাজায় একটি কম্পিউটার ও ফটোস্ট্যাট দোকান পরিচালনা করে আসছেন। মামলায় অভিযুক্তরা তার কাছ থেকে বিভিন্ন সময় নানা অজুহাতে চাঁদা দাবি করত। সর্বশেষ আর চাঁদা না দেয়ায় গত ১২ ডিসেম্বর দলবল নিয়ে ব্যবসায়ী রহিমের উপর হামলা চালায় নুুরুন্নবী নামে স্থানীয় যুবক। ঘটনাস্থলের দুইটি ভিডিও ফুটেজও আদালতে জমা দেয়া হয়েছে।
চাঁদাবাজির ব্যাপারে বেশি বাড়াবাড়ি করলে বাদিকে অপহরণ করে হত্যা করে লাশ টুকরো টুকরো করে কর্ণফুলী নদীতে ভাসিয়ে দিবে বলে হুমকি দেয়া হয় মামলার এজাহারে উল্লেখ করা হয়।

- Advertisement -islamibank

মামলার বাদি পক্ষের আইনজীবী মোহাম্মদ আতাউর রহমান বাবু বলেন, ব্যবসায়ীকে মারধর ও চাঁদা দাবির অভিযোগে সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আদালত মামলাটি গ্রহণ করে চকবাজার থানাকে এক মাসের মধ্যে তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM