দর্শকদের অপেক্ষার অবসান: ওয়েব সিরিজে ‘কারাগার ২’

ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরীর ‘কারাগার ১’ বাংলাদেশের পাশাপাশি ভারতেও দারুণ জনপ্রিয়তা পেয়েছে। মুখে মুখে ছড়িয়ে পড়ে ‘এমন ওয়েব সিরিজ় বাংলায় আগে হয়নি।

- Advertisement -

চঞ্চল চৌধুরীর নির্বাক অভিনয় মুগ্ধ করেছিল সব বয়সের দর্শককে। দর্শক অধীর অপেক্ষায় ছিলো এ সিরিজের সিজন ২-এর।

- Advertisement -google news follower

এই সিরিজ এবং চঞ্চলকে নিয়ে উন্মাদনা এতটাই বেশি ছিল যে, তার আঁচ গিয়ে পড়েছিল বাংলাদেশ চলচ্চিত্র উৎসবেও।

অবশেষে দর্শকের সামনে আসছে ‘কারাগার পার্ট ২’। সুখবরটি দিয়েছেন হইচই বাংলাদেশ এর পরিচালক সাকিব আর খান।

- Advertisement -islamibank

তিনি জানান, বুধবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যেই হইচইয়ে স্ট্রিমিং হবে বহুল প্রতীক্ষিত ‘কারাগার পার্ট ২’।

এদিন সন্ধ্যায় ধানমন্ডির অঁলিয়স ফ্রসেসে বড় পর্দায় ‘কারাগার পার্ট ২’ এর একটি প্রদর্শনীরও আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন কারাগার ওয়েব সিরিজটির অভিনয় শিল্পী সহ অন্যান্য কলাকুশলী ও গণমাধ্যমকর্মীরা।

‘কারাগার পার্ট ওয়ান’-এ রহস্য ঘনাচ্ছিল। ১৪৫ নম্বর সেলের কয়েদি আসলে কে? সে কি সত্যিই বোবা? কী করে এল জেলের ভিতর? সে কি সত্যিই ২৫০ বছর ধরে বেঁচে রয়েছে? জেলার মোস্তাকের ছেলের গল্পটাই বা কী? মাহার বাবা কে? নানা প্রশ্ন দানা বেঁধেছিল দর্শকের মনে। কিন্তু এই পর্বে সেই প্রশ্নের উত্তরগুলি মিলছে।

তবে ‘কারাগার পার্ট টু’ দর্শকের মনে জিতে নেবে দুই কারণে। এক অভিনয়, দুই মেকিংয়ে। চঞ্চলের মুখে এবার অনেক সংলাপ জুড়লেও তার চোখ অভিনয় করা থামায়নি।

মোস্তাকের চরিত্রে ইন্তেখাব দিনার, কিংবা আশফাকের চরিত্রে এফ এস নাঈম বা মাহার চরিত্রে তাসনিয়া ফারিন আগের পর্বেও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিলেন।

এই সিজনে বিশেষ করে চোখে পড়বে জল্লাদ এবং রাজুর চরিত্রটা। এই সিরিজের বিপুল জনপ্রিয়তার পিছনে অনেকটাই কৃতিত্ব রয়েছে অভিনেতাদের।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM