টিকে পেপারমিলের নালা থেকে যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পূর্ব কালুরঘাট টিকে পেপারমিলের নালা থেকে মো.মামুন (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

- Advertisement -

মামুন পশ্চিম গোমদণ্ডী চরখিদিপুর গ্রামের ছাদেক আলী বাড়ির মৃত আবদুল করিমের ছেলে। মামুন পেশায় গাড়ি চালক। সে ৯ মাস আগে বিয়ে করেছিলেন।

- Advertisement -google news follower

বুধবার (২১ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে মামুনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহমদ বলেন, টিকে কেমিক্যাল কমপ্লেক্সের পেছনের নালা থেকে মামুন নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

তিনি জানান, লাশের বুকে পোড়া জখম রয়েছে। সিসিটিভি ফুটেজে কারখানার একটি ঘরের ছাদ থেকে মামুনকে পড়ে যেতে দেখা গেছে। কি কারণে সে ছাদে উঠে ছিল তা জানা যায়নি।

নিহত মামুনের মা শাহনাজ বেগম বলেন, মঙ্গলবার রাত ৯টার দিকে ভাত খেয়ে বের হয়েছিল। এরপর আর বাড়ি ফিরেনি।

টিকে পেপার মিলের ম্যানেজার (এডমিন) আলী আজম জানান, মামুন কারখানার কর্মচারী নন। তিনি বুধবার সকাল ৬টা ৫মিনিটের সময় টিনের ছাদ উঠলে বিদ্যুতায়িত হয়ে পড়ে যেতে দেখা গেছে সিসিটিভির ধারণকৃত ফুটেজে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

জেএন/পূজন সেন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM