চিটাগাং চেম্বারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘র ২০২১-২০২২ সালের বার্ষিক সাধারণ সভা আজ ২১ ডিসেম্বর সকালে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ বঙ্গবন্ধু কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

- Advertisement -

চেম্বার সভাপতি মাহবুবুল আলম’র সভাপতিত্বে সাধারণ সভায় আলোচ্যসূচী অনুযায়ী ২০২১-২০২২ সালের বার্ষিক প্রতিবেদন অনুমোদন, ১ জুলাই ২০২১ থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থ বছর ও ১ জুলাই ২০২২ থেকে ৩১ অক্টোবর ২০২২ পর্যন্ত চিটাগাং চেম্বারের নিরীক্ষিত আয়-ব্যয়ের হিসাব এবং পরবর্তী অর্থবছরের জন্য অডিট ফার্ম নিয়োগ অনুমোদন করা হয়।

- Advertisement -google news follower

এ সময় চেম্বারের প্রাক্তন সভাপতি এম. এ. লতিফ এমপি, চেম্বার সিনিয়র সহ-সভাপতি তরফদার মোঃ রুহুল আমিন, সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীর, পরিচালকবৃন্দ এ. কে. এম. আক্তার হোসেন, মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), জহিরুল ইসলাম চৌধুরী (আলমগীর), অঞ্জন শেখর দাশ, মোঃ রকিবুর রহমান (টুটুল), বেনাজির চৌধুরী নিশান, মোঃ ওমর ফারুক, ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, মোঃ ইফতেখার ফয়সাল, মোহাম্মদ আদনানুল ইসলাম, তানভীর মোস্তফা চৌধুরী ও মোহাম্মদ নাসিরুল আলম (ফাহিম), সাবেক সিনিয়র সহ-সভাপতি ওমর হাজ্জাজ ও পরিচালকমন্ডলী এবং ব্যবসায়ী নেতৃবৃন্দসহ চেম্বার সদস্যগণ উপস্থিত ছিলেন।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM