অল্পের জন্য রক্ষা পেলেন মেসিসহ বিশ্বকাপ জয়ী ৫ ফুটবলার

কাতার বিশ্বকাপের মঞ্চে শিরোপা জেতার একদিন পর আনন্দ উদযাপন করতে নিজেদের দেশ আর্জেন্টিনায় পৌঁছেছে মেসিসহ লে আলবিসেলেস্তের সব সদস্যরা।

- Advertisement -

রাষ্ট্রীয় বিমানে করে কাতার থেকে আর্জেন্টাইন ফুটবলারদের দেশে ফিরিয়েছেন দেশটির সরকার। এদিকে দেশটির রাজধানী বুয়েন্স আয়ার্সের এয়ারপোর্টে মেসিদের জন্য ছাদখোলা বাসের ব্যবস্থা করা হয়েছে।

- Advertisement -google news follower

বিশ্বকাপ হাতে ফুটবলারদের দেখতে, আনন্দ-উল্লাস করতে রাস্তায় তাই অবস্থান নিয়েছিলেন আর্জেন্টাইনরা। কিন্তু মেসিরা দেশে ফেরার পরই সেই আনন্দ-উৎসব রূপ নিতে পারতো বিষাদে।

এজেইজার বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে করে বেরোবার পর বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচেন পাঁচ আর্জেন্টাইন ফুটবলার।

- Advertisement -islamibank

লিওনেল মেসি, লিয়ান্দ্রো পারেদেস, রদ্রিগো ডি পল, আনহেল ডি মারিয়া এবং নিকোলাস ওটামেন্ডিকে বাস চলছিল ঠিক মতোই। এগোচ্ছিল রিচেইরি হাইওয়ের দিকে।

তবে একটা পর্যায়ে বাস মোড় নেওয়ার সময় মেসিদের ঝুলন্ত তারের সঙ্গে প্রায় সংঘর্ষ হয়ে যাচ্ছিল। হঠাৎ মোড় নেওয়ায় সামনে যে তার ঝুলছিল তার চোখে পড়েনি ওই পাঁচ ফুটবলারের।

তবে নজরে আসা মাত্রই খেলোয়াড়রা দ্রুত মাথা নিচু করে ফেলায় কোনো মতে সে যাত্রা থেকে বেঁচে যান তারা। শুধুমাত্র পারেদেসের মাথায় থাকা ক্যাপটি তার সঙ্গে লেগে পড়ে যায় বাস থেকে।

বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে যাওয়ার পর নির্বিঘ্নেই বাকি যাত্রা শেষ করেছে আর্জেন্টিনার ফুটবলাররা। বুয়েন্স আয়ার্সের বিভিন্ন রাস্তা ঘুরে বাস পৌঁছায় সেখানকার এএফএ ভবনে।

সেখানেই এখন বিশ্রাম নিচ্ছেন ফুটবলাররা। বিশ্রাম শেষে আজই ওবেলিস্কের উদ্দেশে রওনা হবে আর্জেন্টিনা দল। যেটা উৎসবের কেন্দ্রবিন্দু। এখানেই মেসিদের দেওয়া হবে সংবর্ধনা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM