চমেক হাসপাতাল থেকে আরো ৩ দালাল আটক

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আরো তিনজন দালালকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১০টার দিকে হাসপাতালের ষষ্ঠ তলার ৩৩ নং গাইনী ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন, কুমিল্লার নাঙঙ্গলকোট থানার তেলপাই ৪ নম্বর মোকাড়া ইউনিয়নের এবাইদুল হকের ছেলে সোহেল রানা (২৪), একই জেলার মনোহরগঞ্জ থানার মনোহরগঞ্জ বাজার ইউনিয়নের ইফতেখার আহমেদের ছেলে ইফতিয়াজ আহমেদ (২১) ও চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার খরমদি ইউনিয়নের কেরানাী বাজারের মো. আইয়ুবের ছেলে মো. ইমন(২৪)।

- Advertisement -google news follower

এ তথ্য নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরে আলম আশিক বলেন, আটককৃতরা বিভিন্ন জেলার বাসিন্দা হলেও বর্তমানে তারা নগরীতে বসবাস করার সুবাধে চমেক হাসপাতালে দীর্ঘদিন ধরে দালালি করে আসছিলো।

হাসপাতালে আসা কয়েকজন রোগীর স্বজনের কাছ থেকে অভিযোগ পেয়ে হাসপাতালের ৩৩ নং গাইনী ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে জানালেন এ কর্মকর্তা।

- Advertisement -islamibank

উল্লেখ্য : এর ছয় দিন আগে একই ওয়ার্ড থেকে মো. সাহাব উদ্দীন(২৮) নামে এক দালালকে আটক করা হয়েছিল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM