কিংবদন্তী ফুটসাল কার্নিভ্যাল’র শিরোপা জিতলো “আর এম জি রয়েলস ২০০০”

কিংবদন্তী ফুটসাল কার্নিভ্যাল, প্রথম আসরের শিরোপা জিতেছে “আর এম জি রয়েলস ২০০০”।

- Advertisement -

শুক্রবার (১৬ ডিসেম্বর) রাজধানীর খিলখেত’স্থ মেট্রোপ্লেক্স স্পোর্টিং মাঠে অনুষ্ঠিত কিংবদন্তী ফুটসাল কার্নিভ্যাল এর প্রথম আসরে শিরোপা জয় করেছে “আর এম জি রয়েলস ২০০০”।

- Advertisement -google news follower

সাতটি দল নিয়ে রাউন্ড রবিন লীগ ফরম্যাটে আয়োজনটি সম্পন্ন হয়।

ফাইনালে “আর এম জি রয়েলস ২০০০” দল “টিম মাইটি সিক্সারস” কে ১-০ গোলে পরাজিত করেন। এর আগে প্রতিটি দল মুখোমুখি হয়ে, পয়েন্ট টেবিলের ১ম স্থান অর্জনকারী দল হিসাবে “টিম মাইটি সিক্সারস” সরাসরি ফাইনালে উত্তীর্ণ হয়। পয়েন্ট টেবলের ২য় ও ৩য় স্থান অর্জনকারী “ওল্ড স্টার” ও “আর এম জি রয়েলস ২০০০” এর মাঝে “কোয়ালিফাই টু ফাইনাল” অনুষ্ঠিত হয়, যেখানে ১-০ গোলে জয় লাভ করে “আর এম জি রয়েলস ২০০০” ফাইনালে উত্তীর্ণ হয়।

- Advertisement -islamibank

কিংবদন্তী ফুটসাল কার্নিভ্যাল'র শিরোপা জিতলো “আর এম জি রয়েলস ২০০০” |

আমরাই কিংবদন্তী (এসএসসি ২০০০ এবং এইচএসসি ২০০২) একটি অনলাইন ভিত্তিক ফেসবুক গ্রুপ, যেখানে সারা বাংলাদেশের এসএসসি ২০০০ এবং এইচএসসি ২০০২ সালের ছাত্র-ছাত্রীদের একত্র করে একক প্লাটফর্মে এনে মানব কল্যাণে কাজ করার প্রয়াসে এগিয়ে চলেছে। বন্ধুদের একত্রিত করে সামাজিক ও মানবিক কাজে সম্পৃক্ত করার প্রয়াসে এবং বিশ্বকাপের আমেজকে সামনে রেখে প্রথম বারের মত এই আয়োজনটি করা হয়।

উল্লেখ্যযে, এই আয়োজনে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক স্ট্রাইকার মোহাম্মদ আলফাজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আয়োজনে চ্যাম্পিয়ন দল প্রাইজ মানি হিসেবে ৩০ হাজার টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি এবং রানার্সআপ দল ২০ হাজার টাকা ও রানার্সআপ ট্রফি গ্রহণ করেন। সর্বাধিক গোলদাতার পুরস্কার গ্রহণ করেন “আর এম জি রয়েলস ২০০০” এর “সোহাগ”।

কিংবদন্তী ফুটসাল কার্নিভ্যাল'র শিরোপা জিতলো “আর এম জি রয়েলস ২০০০” |

আয়োজনে অংশগ্রহণকারী দল গুলো হলঃ মাইটি সিক্সারস, টিম বেকবেঞ্ছারস, ওল্ড স্টার, এভেঞ্জারস ক্লাব লিমিটেড, আর এম জি রয়েলস ২০০০, নওয়াব অব ওল্ড ঢাকা এবং কিংবদন্তী অগ্রযাত্রা।

এই আয়োজনের স্পন্সর ছিল “মেঘরাজ রিসোর্ট- সাজেক, শী-আঞ্ছ ইঞ্জিনিয়ারিং এবং শরীফ শিক্ষা পরিবার”।

দেশজুড়ে বন্ধুদের অংশগ্রহনে আয়োজিত এই ফুটবল খেলার মাধ্যমে নিজেদের ভাতৃত্ববোধ ও সম্প্রীতি বৃদ্ধির মাধ্যমে পরবর্তী সময়ে মানব কল্যাণে কাজ করাই এই আয়োজনের মূল লক্ষ্য।

উল্লেখ্যযে “মানবতার কল্যাণে কিংবদন্তী সবখানে” এই নীতিকথা থেকেই ১৫ নভেম্বর ২০১৭ থেকে যাত্রা শুরু করে বর্তমানে ৪৮ হাজার সদস্যের অনলাইন পরিবারটি আগামীর পথে এগিয়ে চলেছে। এই অনলাইন গ্রুপ এর মানবিক কার্যক্রমকে ত্বরান্বিত করতেই “আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর যৌথ মূলধনী কোম্পানী ও ফার্মসমূহের পরিদপ্তর হতে নিবন্ধিত হয়।

এই গ্রুপটি এর আগেও সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন সামাজিক কাজে নিজেদের নিয়োজিত রেখেছিল; তারমধ্যে অন্যতম হচ্ছে দেশ জুড়ে পরিচ্ছন্নতা ও জনসচেতনতা, প্রতিবন্ধী শিশুদের সহায়তা কার্যক্রম, ফ্রি হেলথ ক্যাম্প, অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র, নিত্য প্রয়োজনীয় জিনিস সরবরাহ ও খাবার বিতরণ, বৃদ্ধাশ্রমে চিকিৎসা ও খাবার সরবরাহ এবং রক্তদান কর্মসূচীসহ বিবিধ কার্যক্রম।

একটি অনলাইন ভিত্তিক গ্রুপ হয়েও বন্ধুরা শুধু অনলাইনেই সীমাবদ্ধ না থেকে দেশের, সমাজের বিভিন্ন কাজে এগিয়ে এসেছে বন্ধুদের গ্রুপটি। এর সাথে যুক্ত হয়েছে সমাজের কিছু সচেতন সু-নাগরিক, যারা এই গ্রুপটি কে প্রতিনিয়ত ভালো কাজে উৎসাহ দিচ্ছে।

ধারাবাহিক ভাবে গ্রুপের পিছিয়ে পড়া সদস্যসহ দেশের প্রতিটি অঞ্চলের অসহায় মানুষদের পাশে চিকিৎসা সেবা সহ সকল মৌলিক সেবা পৌঁছে দিতে পরিকল্পনা করছে এই গ্রুপের সদস্যরা।
জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM